ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যু শ ম রেজাউল করিম ও তার মা মাজেদা বেগম

খুলনা: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের মা মাজেদা বেগম (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

সোমবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

মঙ্গলবার (২২) সকালে ওই হাসপাতালের কর্মকর্তা হামিদুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, গত ১৮ সেপ্টেম্বর (শুক্রবার) মন্ত্রীর মা বার্ধক্যজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। সোমবার রাতে তিনি মারা যান।  

তার অসুস্থ্যতার কারণে মন্ত্রী শ ম রেজাউল করিম খুলনায় অবস্থান করছিলেন। রাতেই মরহুমার মরদেহ পিরোজপুরের নাজিরপুরে নিজ বাড়িতে নেওয়া হয়েছে।  

পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারাবুনিয়ার গ্রামের বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ব্যক্তি জীবনে মাজেদা বেগম একজন সমাজ সচেতন ও ধর্মপরায়ণ গৃহিণী ছিলেন। মৃত্যুর সময় তিনি চার ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

এর আগে, গত বছরের এপ্রিল মাসে মারা যান প্রাণিসম্পদ মন্ত্রীর বাবা আব্দুল খালেক শেখ।

বাংলাদেশ সময়: ০৯০২ সেপ্টেম্বর ২২, ২০২০
এমআরএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa