ঢাকা, রবিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

অসচ্ছল অবসরপ্রাপ্ত সেনাসদস্যকে ঘর দিল সেনাবাহিনী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
অসচ্ছল অবসরপ্রাপ্ত সেনাসদস্যকে ঘর দিল সেনাবাহিনী অবসরপ্রাপ্ত সেনাসদস্যের হাতে ঘরের চাবি তুলে দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ঘিওর গ্রামের অসচ্ছল মুক্তিযোদ্ধা এবং সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সিপাহী জানে আলমের জন্য সেনাবাহিনী কর্তৃক নির্মিত বাসস্থান হস্তান্তর করা হয়েছে।  
 
রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে জানে আলমের হাতে ঘরের চাবি হস্তান্তর করেন সেনাবাহিনীর ১৫-ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ওয়াদুদ উল্লাহ চৌধুরী ও মেজর ফেরদৌস হোসাইন ভুঁইয়া।

 
 
লেফটেন্যান্ট কর্নেল মো. ওয়াদুদ উল্লাহ চৌধুরী বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় মুক্তিযোদ্ধার পাশে দাঁড়াতে পেরে আমরা গর্বিত। সেনাবাহিনী প্রধানের প্রত্যক্ষ দিক নির্দেশনায় আজ আমরা মুক্তিযোদ্ধা সিপাহী (অবসরপ্রাপ্ত) জানে আলমকে সুন্দর একটি বাড়ি উপহার দিতে পেরেছি। আমি মুক্তিযোদ্ধা সিপাহী জানে আলমের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।  

তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনী অতীতের বিভিন্ন দুর্যোগের মতো করোনা ভাইরাস মোকাবিলায় শুরু থেকেই সাধারণ মানুষের পাশে আছে। সাধারণ মানুষকে করোনা ভাইরাস সর্ম্পকে সচেতন করার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী অসহায় মানুষদের পাশে সাধ্যমত ত্রাণ সহায়তা বিতরণ করেছে। বর্তমানে বন্যা দুর্গত এলাকায় সেনাবাহিনীর পক্ষ থেকে সুপেয় পানি সরবরাহ চলমান রয়েছে।   
 
এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মমিন উদ্দিন খান, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa