ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

ওয়াসার এমডি তাকসিমের মেয়াদ আরও ৩ বছর বাড়ানোর প্রস্তাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
ওয়াসার এমডি তাকসিমের মেয়াদ আরও ৩ বছর বাড়ানোর প্রস্তাব প্রকৌশলী তাকসিম এ খান

ঢাকা: ঢাকা ওয়াসার বর্তমান ব্যবস্থাপনা পরিচালক হিসেবে প্রকৌশলী তাকসিম এ খানের মেয়াদ আরও তিন বছর বাড়ানোর প্রস্তাব করা হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত ঢাকা ওয়াসার অনলাইন বোর্ড সভায় এ প্রস্তাব পাশ হয়।

বোর্ড সদস্য ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

শাবান মাহমুদ বলেন, তাকসিম এ খানের মেয়াদ আরও তিনি বছর বাড়ানোর প্রস্তাব ওয়াসার বোর্ড সভায় সর্বসম্মতিক্রমে পাশ হয়েছে। এ প্রস্তাব এখন স্থানীয় সরকার বিভাগে পাঠানো হবে। এরপর এই প্রস্তাবনার সারসংক্ষেপ প্রধানমন্ত্রীর কাছে যাবে। প্রধানমন্ত্রী স্বাক্ষর করলে তাকসিম এ খানের তিন বছরের মেয়াদ চূড়ান্ত অনুমোদন হবে।  

তিনি আরও বলেন, সন্ধ্যায় শুরু হওয়া আজকের বোর্ড সভায় সভাপতিত্ব করেন ওয়াসার বোর্ড সদস্য ও সরকার দলীয় সাবেক সাংসদ ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। অনলাইন সভায় মোট নয়জন সদস্য উপস্থিত ছিলেন।
এর আগে গত বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ঢাকা ওয়াসার সচিব প্রকৌশলী শারমিন হক আমীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আজকের সভার আহ্বান করা হয়।  
আজকের সভার একমাত্র আলোচ্য বিষয় ছিল, ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক হিসেবে প্রকৌশলী তাকসিম এ খানকে তিন বছরের জন্য নিয়োগের প্রস্তাব স্থানীর সরকার বিভাগে প্রেরণ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
আরকেআর/এমআরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa