ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ৩১তম বিসিএস নতুন কমিটির শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ৩১তম বিসিএস নতুন কমিটির শ্রদ্ধা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ৩১তম বিসিএস নতুন কমিটির শ্রদ্ধা

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের নবগঠিত কমিটির সদস্যরা।  

শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জানানো হয়।

 

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল্লাহ আল হাদী, সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় দে সজল, তথ্য ক্যাডারের মাহফুজুল ইসলাম, তানভীর আহমেদ, মো. নাজমুল হাসান, পোস্টাল ক্যাডারের তরিকুল ইসলাম, কাস্টমস ক্যাডারের মহিউদ্দীন মাহী, ট্যাক্স ক্যাডারের রাশেদ রেজা, মিজানুর রহমান, কৃষি ক্যাডারের কবির জুয়েল, মাসুমা জান্নাত সুমী, পররাষ্ট্র ক্যাডারের হাসান আব্দুললাহ তৌহীদ, পুলিশ ক্যাডারের হারুন অর রশিদ, পুলিশ ক্যাডারের থান্ডার খাইরুল, শিক্ষা ক্যাডারের মুশফিকুর রহমান ও এম এ বাসার প্রমুখ।

গত ১২ সেপ্টেম্বর ১৫১ সদস্যদের নতুন কমিটি ঘোষণা করে ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশন। শনিবার কমিটিতে আরও কয়েকজনকে বিভিন্ন পদে পদায়ন করা হয়েছে।

শ্রদ্ধা নিবেদন শেষে সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল হাদী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসারে সম্পূর্ণভাবে জনগণের কাছে ওয়াদাবদ্ধ থেকে কাজ করে যাওয়ার জন্য প্রত্যেকে নিজেদের কাছে দায়বদ্ধ। অতীতের ধারাবাহিকতায় নতুন কমিটির সদস্যরা সবাই প্রতিশ্রুতি অনুযায়ী একটি সুখী, সুন্দর ও সমৃদ্ধশালী দেশ গড়ে যার যার অবস্থান থেকে কাজ করবেন।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
টিএম/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa