ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

উখিয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
উখিয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

কক্সবাজার: জমি সংক্রান্ত বিরোধের জেরে কক্সবাজারের উখিয়ায় বড় ভাইয়ের হাতে খুন হয়েছেন ছোট ভাই রায়হান (২৬)।   এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নিহতের বড় ভাই মোরশেদ কবির রিপন (৪০) ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রায়হান মৃত নুরুল কবিরের ছোট ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের সঙ্গে ছোট ভাইয়ের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বড় ভাই রিপন অতর্কিত অবস্থায় ধারালো কিরিচ দিয়ে ছোট ভাই রায়হানকে এলোপাতাড়ি কোপায়। এতে রায়হান গুরুতর আহত হন। আহতাবস্থায় রায়হানকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মরজিনা আক্তার মরজু ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোরশেদ কবির রিপন ও তার স্ত্রীকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa