ঢাকা, শুক্রবার, ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০, ০৫ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

অস্ত্র-মাদকসহ ‘গাংচিল বাহিনী’র প্রধান সালাউদ্দিন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
অস্ত্র-মাদকসহ ‘গাংচিল বাহিনী’র প্রধান সালাউদ্দিন আটক

ঢাকা: ঢাকার অদূরে সাভার আমিনবাজার এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী ‘গাংচিল বাহিনী’র প্রধান সালাউদ্দিন ওরফে এমপি সালাউদ্দিন ও তার দুই সহযোগীকে অস্ত্র ও মাদকসহ আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-৪)।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টার দিকে সাভার থানাধীন আমিনবাজার এলাকার সালেহপুর থেকে তাদের আটক করা হয়।

এসময় সন্ত্রাসী সালাউদ্দিনের সঙ্গে থাকা একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, ১৯০ গ্রাম হিরোইন, ৫০০ পিস ইয়াবা এবং দেশিয় অস্ত্র জব্দ করা হয়।

র্যাব-৪ এর অপারেশন অফিসার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী বাংলানিউজকে জানান, গাংচিল বাহিনীটি সাভার, আমিনবাজার, গাবতলী, ভাকুর্তা, কাউন্দিয়া, বেড়িবাঁধ, কেরানীগঞ্জ ও মোহাম্মদপুর এলাকায় চাঁদাবাজি, মাদকের কারবার, ডাকাতি, খুনসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল। এর নেতৃত্বে ছিলেন সালাউদ্দিন ওরফে এমপি সালাউদ্দিন। গোপন তথ্যের ভিত্তিতে সাভারের আমিনবাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সালাউদ্দিন ও তার দুই সহযোগী আকিদুল এবং আসাদকে আটক করা হয়।

এই বাহিনীর প্রতিটি সদস্যের বিরুদ্ধে সাভার মডেল থানায় খুন, অস্ত্র, ডাকাতি, চাঁদাবাজি ও মারামারির একাধিক মামলা রয়েছে। এগুলো সবই আদালতে বিচারাধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
এসজেএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa