ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

ভারতে অনু্প্রবেশের সময় মহেশপুর সীমান্ত থেকে ৬ জন আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
ভারতে অনু্প্রবেশের সময় মহেশপুর সীমান্ত থেকে ৬ জন আটক  আটক ছয়জন, ছবি: বাংলানিউজ

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় ছয়জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের  (বিজিবি) একটি দল।

শুক্রবার  (১৮ সেপ্টেম্বর) সকালে মহেশপুর উপজেলার শ্রীনাথপুর সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন খুলনা জেলার তেরখাদা থানার লস্কারপুর গ্রামের রওশন আরা বেগম (২৫), জেসমিন বেগম (৩০), শুকুরন বেগম (৩২), মো. হাসিব মিয়া (৩০) ও মোকামপুর গ্রামের মিনা বিবি (২৮)।
 
এছাড়া বাংলাদেশ থেকে ভারতে অনুপ্রবেশে সহায়তা করার অভিযোগে সিএনজি চালিত অটোরিকশার চালক মো. আব্দুল কাদেরকে (৫৫) আটক করা হয়। তার বাড়ি মহেশপুর থানার  পদ্মপুকুর  গ্রামে।

বিনা পাসপোর্টে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের চেষ্টা করার অভিযোগে আটক সবাইকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান মহেশপুর ৫৮ বিজিবির ব্যাটালিয়নের আতিরিক্ত পরিচালক (উপ-অধিনায়ক) মেহেদি হাসান খান।

তিনি জানান, আটক বাংলাদেশি নাগরিকদের বিরুদ্ধে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টা ও চালকের বিরুদ্ধে অনুপ্রবেশে সহায়তা করার অপরাধে ১৯৭৩ সালের পাসপোর্ট আদেশের ১১(১)(গ) ধারায় মহেশপুর থানায় মামলা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa