ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

কোম্পানীগঞ্জে ছোট ফেনী নদীতে ৩ পর্যটক নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
কোম্পানীগঞ্জে ছোট ফেনী নদীতে ৩ পর্যটক নিখোঁজ নিখোঁজদের সন্ধানে উদ্ধার তৎপরতা চলছে। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ক্লোজার সংলগ্ন ছোট ফেনী নদীর অংশে মাছ ধরতে গিয়ে তিন পর্যটক নিখোঁজ রয়েছেন।

শনিবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে মুছাপুর ক্লোজারের পশ্চিম অংশের ছোট ফেনী নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ পর্যটকরা হলেন- ফেনী জেলার দাগনভূঁঞা উপজেলার দেবরামপুর গ্রামের ওমান প্রবাসী আনোয়ায়ার হোসেন (৩৫), একই গ্রামের বাসিন্দা বসুরহাট বাজারের ব্যবসায়ী মেহেদী হাসান (২০) ও নজরুল ইসলাম স্বপন।

মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ২৩ জন পর্যটক শনিবার সকালে মুছাপুর ক্লোজারে বেড়াতে আসেন। পরে তাদের মধ্যে থেকে সাত জন ঝাঁকি জাল দিয়ে শখ করে ছোট ফেনী নদীর মিষ্টি পানির অংশে মাছ ধরতে নামেন। একপর্যায়ে হঠাৎ জোয়ার এলে তিন জন পানিতে তলিয়ে গিয়ে এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন।

তিনি আরো জানান, কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। তবে এখন পর্যন্ত নিখোঁজ তিন পর্যটকের সন্ধান পাওয়া যায়নি।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিয়াউল হক মীর বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa