ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

বহুতল ভবন থেকে তরুণীর আত্মহত্যার চেষ্টা, উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
বহুতল ভবন থেকে তরুণীর আত্মহত্যার চেষ্টা, উদ্ধার

ঢাকা: রাজধানীর গুলশান নিকেতন এলাকায় একটি বহুতল ভবন থেকে এক তরুণী আত্মহত্যার চেষ্টা করেছেন। প্রায় পাঁচঘণ্টা বোঝানোর পর তাকে নিচে নামিয়ে আনতে সক্ষম হন আত্মীয়-স্বজন, ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা।

বুধবার (১২ আগস্ট) দুপুরে ১টায় গুলশান নিকেতন ৪ নম্বর রোডের ব্লক ‘বি’ এর একটি ভবনের দশতলা থেকে ওই তরুণী আত্মহত্যার চেষ্টা করেন।

গুলশান থানার উপপরিদর্শক (এসআই) ছাদেক মিয়া বাংলানিউজকে জানান, ভবনের দশতলা থেকে এক তরুণী আত্মহত্যার চেষ্টা করছেন এমন খবরে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা সেখানে ছুটে যায়। এসময় ভবনের ছাদ থেকে ওই তরুণীকে নিচে নামিয়ে আনার জন্য অনেক বোঝানো হয়। কিন্তু কিছুতেই সে নিচে নামতে রাজি হচ্ছিলো না। এরপর তার আত্মীয়-স্বজনসহ সবাই দীর্ঘক্ষণ বোঝানোর পর ওই তরুণী নিচে নেমে আসে।

তেজগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সঞ্জয় বাংলানিউজকে জানান, ভবনের দশতলার বেলকনিতে পা ঝুলিয়ে বসে ছিল ওই তরুণী। অনেক বোঝানোর পর তাকে নিচে নামিয়ে আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa