ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

কুড়িগ্রামে দুই বাসের সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
কুড়িগ্রামে দুই বাসের সংঘর্ষে নিহত ১

কুড়িগ্রাম: কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ি এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে শামছুল হক (৫০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এসময় ড্রাইভারসহ আরও আট যাত্রী আহত হয়েছেন।

নিহত শামছুল হক উলিপুর উপজেলার মালতিবাড়ি গ্রামের বাসিন্দা।  

বুধবার (১২ আগস্ট) সকালে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের কাঁঠালবাড়ি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা অজয় পরিবহনের একটি বাস সদরের কাঁঠালবাড়ি বাজার সংলগ্ন নুরুল্লাহ ফাজিল মাদ্রাসা এলাকায় পৌঁছালে ঢাকা থেকে কুড়িগ্রামগামী আহসান পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৯ জন আহত হন। তাৎক্ষণিকভাবে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা। হাসপাতাল থেকে শামছুল হককে তার স্বজনরা উলিপুরের নিজ বাড়িতে নিয়ে যান। সেখানে দুপুরের দিকে তার মৃত্যু হয়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আনোয়ারুল ইসলাম জানান, দুর্ঘটনায় আহত এক যাত্রীকে তার স্বজনরা হাসপাতালে ভর্তি না করে বাড়িতে নিয়ে গেছেন বলে জানতে পেরেছি। পরে বাড়িতেই ওই যাত্রীর মৃত্যু হয়েছে বলে শুনেছি। বাকি যাত্রীরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদশে সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa