ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

কেরাণীগঞ্জে বিদেশি পিস্তলসহ ২ সন্ত্রাসী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
কেরাণীগঞ্জে বিদেশি পিস্তলসহ ২ সন্ত্রাসী আটক ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থেকে একটি বিদেশি পিস্তলসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-১০।

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থেকে একটি বিদেশি পিস্তলসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)।

বুধবার (১২ আগস্ট) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অ্যাডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান বিষয়টি বাংলানিউকে নিশ্চিত করেন।

আটকরা হলেন- বাবু মোড়ল (৩৮) ও শিশির খান (২১)।

কাইমুজ্জামান খান জানান, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা এলাকায় মঙ্গলবার (১১ আগস্ট) বিকেলে র‌্যাব-১০ একটি বিশেষ অভিযান চালায়। অভিযানে একটি বিদেশি পিস্তলসহ দুই সন্ত্রাসীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, একটি প্রাইভেট কার, দু’টি মোবাইল এবং চার হাজার টাকা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা সংঘবদ্ধ সন্ত্রাসী দলের সদস্য। তারা অবাধে অস্ত্র ব্যবহার করে জনমনে ভীতি সঞ্চারের মাধ্যমে চাঁদাবাজি, দখলদারি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিল। আসামিদের বিরুদ্ধে থানায় একটি অস্ত্র মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এমএমআই/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa