ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু .

ঢাকা: রাজধানীর মালিবাগ মোড়ে একটি ভবনের লিফ্টের ফাঁকা জায়গা দিয়ে পড়ে গিয়ে সুমন দেবনাথ (২৫) নামের এক লিফ্টম্যানের মৃত্যু হয়েছে।
বুধবার (১২ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন বেলা ১২টার দিকে তার মৃত্যু হয়।

তার বাড়ি সিলেট ফেঞ্চুগঞ্জ উপজেলায়। অবিবাহিত সুমন থাকতেন মালিবাগ মোড়ের ৮০/এ নম্বর বাসায়।

তার পরিচিত মাইনুল হাসান জানান, ছোটবেলা থেকে তাদের বাসায় কাজ করতেন সুমন। এখন মালিবাগের ওই ভবনের লিফ্টম্যানের কাজ করেন। আজ সকালেই ১৬ তলা ওই ভবনের লিফ্টটি চালু করেন তিনি। হঠাৎ লিফ্ট বন্ধ হয়ে গেলে ৬ তলা থেকে লিফ্টের দরজা খুলে নিচের দিকে উঁকি দিয়ে দেখার চেষ্টা করলে, তখনই নিচে পড়ে যায়। পরে সুমনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এদিকে মোহাম্মাদপুর কাঁটাসুর এলাকার একটি বাসায় অতিরিক্ত ঘুমের ঔষধ খেয়ে খুকু মনি বৃষ্টি (৩২) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

সোমবার দিনগত রাতে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় ভোরে তাকে ঢামেকে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার স্বামী সেনেটারি মিস্ত্রী সেলিম মিয়া জানান, ৩ সন্তান নিয়ে কাঁটাসুরে ভাড়া থাকেন তারা। তাদের বাড়ি ভোলা বোরহানউদ্দিন উপজেলায়।  

সেলিম দাবি করেন, তার স্ত্রী বৃষ্টি রাতে মাত্রাতিরিক্ত ঘুমের ঔষধ খেয়ে ড্রয়িংরুমের সোফায় ঘুমিয়ে ছিলেন। ভোরে দেখতে পেয়ে তাকে ডাকাডাকি করেও কোনো সাড়া-শব্দ না পেয়ে অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক তাকে দেখে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এজেডএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa