ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

সন্ত্রাস বিরোধী মামলায় আনসার আল ইসলামের সদস্য কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
সন্ত্রাস বিরোধী মামলায় আনসার আল ইসলামের সদস্য কারাগারে আনসার আল ইসলামের লোগো

রাজশাহী: রাজশাহী মহানগরের শাহ মখদুম (রহ.)  থানার আমচত্ত্বর এলাকা থেকে উগ্রবাদী লিফলেট, রিমোট কন্ট্রোল ডিভাইসসহ আটক আনসার-আল-ইসলামের ওই সদস্যকে আটকের পর কারাগারে পাঠানো হয়েছে। তাকে গতকাল সোমবার (১০ আগস্ট) রাত ১১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আটক করা হয়।

পরে মঙ্গলবার (১১ আগস্ট) বিকেলে রাজশাহীর গোদাগাড়ী থানায় ১৪ জুন দায়ের করা সন্ত্রাসবিরোধী এক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

আটক আনসার আল-ইসলামের ওই সদস্যের নাম হাসানুজ্জামান ফয়সাল (১৯)। সে নওগাঁর মান্দা উপজেলার তুরু বাড়িয়া গ্রামের হাবিল উদ্দিনের ছেলে। তার ব্যাগ ও দেহ তল্লাশি করে কিছু উগ্রবাদী লিফলেট, একটি রিমোট কন্ট্রোল ডিভাইসসহ এক ব্যাগ প্যাড জব্দ করা হয়েছিল।

র‌্যাব-৫ এর ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে-মাল্লোপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাত ১১টার দিকে মহানগরের শাহ মখদুম থানাধীন আমচত্ত্বর এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় নিষিদ্ধ ঘোষিত সংগঠন আনসার-আল-ইসলামের ওই সদস্যকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে গোদাগাড়ী থানার সন্ত্রাস বিরোধী আইনে দায়ের করা ১৪ জুনের এক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
এসএস/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa