ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

বগুড়ায় নৌকাডুবিতে প্রতিবন্ধী কিশোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
বগুড়ায় নৌকাডুবিতে প্রতিবন্ধী কিশোরের মৃত্যু ছবি: প্রতীকী

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় বাঙ্গালী নদী পার হয়ে বাবাকে আনতে যাওয়ার পথে  নৌকাডুবিতে রাশেদ বাবু (১৭) নামে এক প্রতিবন্ধী কিশোরের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (১১ আগস্ট) রাতে উপজেলার বাঙ্গালী নদীর নান্দিয়ারপাড়া ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

রাশেদ বাবু ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়নের নান্দিয়ারপাড়া গ্রামের মন্টু সরকারের ছেলে।

স্থানীয়রা জানায়, রাশেদ বাবু জন্ম থেকেই শারীরিক প্রতিবন্ধী ছিলেন। বাঙ্গালী নদীর উত্তরের দিকের পাড়ে তার বাড়ি। তার বাবা কাজের উদ্দেশে নদীর দক্ষিণ পাড়ে যান। বিকেলে দিকে রাশেদ বাবু এক হাত দিয়ে নৌকা চালিয়ে নদী পার হয়ে বাবাকে আনতে নদীর দক্ষিণ তীরের দিকে রওয়ানা হন। এ সময় তার বাবা বাঙ্গালী নদীর নান্দিয়ারপাড়া ঘাট এলাকায় ছেলের নৌকার জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু রাশেদ মাঝ নদীতে পৌঁছানো মাত্র স্রোতে  নৌকাডুবিতে তার মৃত্যু হয়। পরে স্থানীয় জেলেদের সহযোগীতায় নদী থেকে রাশেদ বাবুর মরদেহ উদ্ধার করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বাংলানিউজকে জানান, নদীতে নৌকাডুবিতে রাশেদ বাবু মারা গেছে। আইনি প্রক্রিয়া শেষে রাশেদের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa