ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী আর নেই ইকরাম চৌধুরী

চাঁদপুর: চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইকরাম চৌধুরী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

শনিবার (৮ আগস্ট) ভোরে সাড়ে ৪টার দিকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

সকালে মরহুমের ছোট ভাই চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।  

চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ বাংলানিউজকে বলেন, দু’টি কিডনি অকেজো হয়ে দীর্ঘদিন ঢাকা ও চাঁদপুরে চিকিৎসাধীন ছিলেন সাংবাদিক ইকরাম চৌধুরী। এছাড়াও ডায়াবেটিসসহ নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন। সর্বশেষ অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দুপুরে ঢাকা থেকে তার মরদেহ চাঁদপুর শহরের নাজিরপাড়ায় তার বাসায় আনা হবে। বিকেল সাড়ে ৩টার দিকে চাঁদপুর প্রেসক্লাবের সামনে এবং বিকেল সাড়ে ৫টার দিকে চাঁদপুর সরকারি কলেজ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।  

ইকরাম চৌধুরীর গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার ২ নম্বর বালিথুবা ইউনিয়নের শোশাইরচর গ্রামে। বাবা মরহুম দোলোয়ার হোসেন চৌধুরী ছিলেন অবসরপ্রাপ্ত মহকুমা শিক্ষা অফিসার। তারা দীর্ঘ বছর চাঁদপুর শহরের নাজিরপাড়া এলাকায় বসবাস করে আসছেন।  

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa