ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

শেরপুরের পুলিশ সুপার করোনায় আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০০ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
শেরপুরের পুলিশ সুপার করোনায় আক্রান্ত

শেরপুর: শেরপুরের পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম পিপিএম করোনায় আক্রান্ত হয়েছেন।  

শুক্রবার (৭ আগস্ট) ময়মনসিংহ মেডিক্যাল কলেজের করোনা ল্যাবে পরীক্ষায় তার করোনা সংক্রমণ ধরা পড়ে।

বৃহস্পতিবার কিছুটা অসুস্থবোধ করলে জেলা হাসপাতালের মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব) সদস্যরা তার পরিবারের সদস্যদেরও নমুনা সংগ্রহ করেন।  

তবে পরীক্ষায় তার স্ত্রী ও দুই ছেলের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। শেরপুরের সিভিল সার্জন ডা. একেএম আনোয়ারুর রউফ রাতে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে তিনি জেলায় অগ্রণী ভূমিকা রেখে চলেছেন। করোনা রোগীদের বাড়িতে বাড়িতে গিয়ে নিজ হাতে খাবার পৌঁছে দিয়েছেন। তার নো মাস্ক নো মেডিসিন স্লোগান জেলায় ব্যাপক সাড়া জাগায়। শেরপুরে এখন মাস্ক ছাড়া কোনো ওষুধ বিক্রি হয় না। পুলিশ সদস্যদের বেতনের টাকায় তিনি জেলা হাসপাতালে নমুনা বুথ স্থাপন করেন।
 
‘মানবিক পুলিশের চোখে জনতার আকাঙ্ক্ষা লেখা থাকে’ স্লোগানে জেলার যেখানেই করোনা রোগী সেখানেই হাজির হন এসপি কাজী আশরাফুল আজীম।  

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বিল্লাল হোসেন বাংলানিউজকে বলেন, স্যার বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন। বৃহস্পতিবারের চেয়ে শুক্রবার অনেকটা সুস্থ।  

গত ৫ এপ্রিল শেরপুরে দুই নারীর দেহে প্রথম করোনা সংক্রমণ ধরা পড়ে। শুক্রবার (৭ আগস্ট) পর্যন্ত জেলায় ৩২৮ জনের দেহে করোনা শনাক্ত হয়। এরমধ্যে ২৯১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। মারা গেছেন ৪ জন।  

বাংলাদেশ সময়: ০৬০০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa