ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

মেয়েকে উত্ত্যক্ত করায় থানায় অভিযোগ, বাবার ওপর হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, আগস্ট ৭, ২০২০
মেয়েকে উত্ত্যক্ত করায় থানায় অভিযোগ, বাবার ওপর হামলা আহত আব্দুল মান্নান। ছবি: বাংলানিউজ

মেহেরপুর: মেয়েকে উত্ত্যক্ত করায় থানায় অভিযোগ দেওয়ায় আব্দুল মান্নান নামে এক ব্যক্তির ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে সেলিম হোসেন নামে এক গ্রাম্য চিকিৎসক।  

শুক্রবার (৭ আগস্ট) রাত ৮টার দিকে গাংনী উপজেলার রামনগর গ্রামে এ ঘটনা ঘটেছে।

আহত আব্দুল মান্নান এখন কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, সাইকেল মিস্ত্রি আব্দুল মান্নানের মেয়ে দুবাই প্রবাসীর স্ত্রীকে মোবাইল ফোনে উত্ত্যক্ত করে আসছেন একই গ্রামের ফরমান আলীর ছেলে হাতুড়ে ডাক্তার সেলিম হোসেন। ঈদের দিনগত রাতে ওই নারীর কাছে জোর করে যাওয়ার চেষ্টা করে সেলিম হোসেন। এ ঘটনায় মেয়ের পরিবারের লোকজন তাকে মারধর করে। এ নিয়ে সেলিম ডাক্তার ও তার লোকজন মেয়ের বাবা আব্দুল মান্নানকে নানাভাবে হুমকি ধমকি দিয়ে আসছিলেন। এ ঘটনায় আব্দুল মান্নান শুক্রবার বিকেলে গাংনী থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ খবর পাওয়ার পর সেলিম হোসেন তার অপর দুই সঙ্গী একই গ্রামের নজরুল ইসলামের ছেলে সাহাবুল ইসলাম ও আরমান আলীর ছেলে ওয়াসিম হোসেন ধারালো অস্ত্র নিয়ে আব্দুল মান্নানের ওপর হামলা চালায়। এতে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন তিনি। পরিবারের লোকজন তাকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাক্তার এমকে রেজা জানান, তার মাথার মাঝখান থেকে ভাগ হয়ে গেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্থা (ওসি) ওবাইদুর রহমান বাংলানিউজকে জানান, একটি লিখিত অভিযোগ পাওয়ার পর এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে উভয় পরিবারকে শান্ত থাকার পরামর্শ দেওয়ার পাশাপাশি স্থানীয় পুলিশ ক্যাম্পকে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার নির্দেশ দেওয়া হয়েছে।
 
বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa