ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

যশোরে স্বামী পরিত্যক্তাকে ধর্ষণ, আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, আগস্ট ৭, ২০২০
যশোরে স্বামী পরিত্যক্তাকে ধর্ষণ, আটক ৪

যশোর: যশোরের ঝিকরগাছায় স্বামী পরিত্যক্তা এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- পুরন্দপুর গ্রামের আব্দুল জলিল (২৩), একই গ্রামের জাকির হোসেন (২০), আলম হোসেন (৩০) ও হাসানুর রহমান (২০)।

শুক্রবার (৭ আগস্ট) ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বৃহস্পতিবার (৬ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ঝিকরগাছা পৌরসদরের পুরন্দপুর সাদ্দামপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ৯৯৯-এ ফোনের সূত্রধরে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে জড়িতদের আটকের জন্য অভিযান চালায়। শুক্রবার চারজনকে আটক করেছে পুলিশ। এছাড়া ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় এ ঘটনায় এগারোজনের নামোল্লেখ করে একটি ধর্ষণ মামলা করা হয়েছে।

ওসি আব্দুর রাজ্জাক আরও জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে পুরন্দপুর গ্রামের স্বামী পরিত্যক্তা ওই নারী রাস্তা দিয়ে যাওয়ার সময় তাকে ধরে গণধর্ষণ করা হয়। এ সময় ধর্ষকরা তাকে রাস্তার পাশে আব্দুর রাজ্জাকের ঘাসের ক্ষেতে নিয়ে ধর্ষণ করে ট্রেনলাইনের ওপর ফেলে যায়। অচেতন অবস্থায় এক পথচারী তাকে দেখে ৯৯৯-এ ফোন করেন। ফোনের সূত্রধরে সেখান থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়। শুক্রবার দিনব্যাপী অভিযানে নেমে বিভিন্ন স্থান থেকে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২০
ইউজি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa