ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

গাইবান্ধায় নদী-পুকুরে ডুবে ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, আগস্ট ৭, ২০২০
গাইবান্ধায় নদী-পুকুরে ডুবে ৩ জনের মৃত্যু পানিতে ডুবে মৃত্যু। ছবি: প্রতীকী

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলায় পুকুরে ডুবে ১ শিশু ও জেলার পলাশবাড়ী উপজেলায় করতোয়া নদীতে গোসল করতে নেমে ২ যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৭ আগস্ট)  দুপুরে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের উত্তর হরিণসিংহা গ্রামে ও পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের চেরেঙ্গাবাঁধ এলাকায় পৃথক ঘটনা ঘটে।

মৃতরা হলেন- গাইবান্ধা সদরের বল্লমঝাড় ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের জোহা মিয়ার ছেলে আবিদ (৫), বগুড়া উপশহর এলাকার সিয়াম (২১) ও তার বন্ধু সজিব হোসেন (২১)।  

রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে সহপাঠী শিশুদের সঙ্গে বাড়ির উঠানে খেলছিল আবিদ। কোনো এক সময় সবার অজান্তে পাশের পুকুরে পড়ে ডুবে যায় সে। পরে খোঁজাখুজির একপর্যায়ে পুকুর থেকে আবিদের ভাসমান মরদেহ উদ্ধার করে স্বজনরা।

অপরদিকে হোসেনপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য পল্লব মিয়া বাংলানিউজকে জানান, ৩ দিন আগে সিয়াম তার বন্ধুকে নিয়ে হোসেনপুর ইউনিয়নের জগৎনাথপুর গ্রামে নানা জয়নাল আবেদীন দুদুর বাড়িতে বেড়াতে আসেন।

শুক্রবার দুপুরে স্থানীয় চেরেঙ্গা বাঁধ এলাকায় করতোয়া নদীতে গোসল করতে নামে ওই দুই যুবকসহ কয়েকজন। এসময় অন্যরা নদী থেকে উঠে এলেও সিয়াম ও সজিব পানিতে ডুবে যায়। পরে নদী থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান দুই যুবকের মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa