ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

শ্যালিকার সঙ্গে প্রেমে বাধা দেওয়ায় দুলাভাইকে খুন!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, আগস্ট ৭, ২০২০
শ্যালিকার সঙ্গে প্রেমে বাধা দেওয়ায় দুলাভাইকে খুন! র‌্যাবের সঙ্গে গ্রেফতার হওয়া আসামি আলমগীর/ ছবি: বাংলানিউজ

ঢাকা: গাজীপুরের পূর্ব চান্দনা এলাকায় শ্যালিকার সঙ্গে প্রেমে বাধা দেওয়ায় দুলাভাইকে খুনের ঘটনায় ঘাতক প্রেমিক আসিফ হায়দার ওরফে আলমগীরকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (০৬ আগস্ট) রাতে রাজধানীর মিরপুর কালশী মোড় এলাকা থেকে আসামিকে গ্রেফতার করে র‌্যাব-১।

র‌্যাব জানায়, রোববার (০২ আগস্ট) গাজীপুরের পূর্ব চান্দনা এলাকায় শ্যালিকার প্রেমে বাধা দেওয়ায় মো. রুবেল মিয়াকে (২৫) প্রেমিক আলমগীর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে করে হত্যা করে। এ ঘটনায়  বুধবার (০৫ আগস্ট) রুবেলের স্ত্রী শাফি (২২) বাদী হয়ে গাজীপুর বাসন থানায় আলমগীরকে (২৫) আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে র‌্যাব-১ এর তদন্ত দল ছায়া তদন্ত শুরু করে।

র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সাংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে রাজধানীর মিরপুর কালশী মোড় এলাকায় অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামি পেশায় একজন পিকআপ চালক। গত আট মাস আগে রুবেল মিয়ার শ্যালিকার সঙ্গে তার মোবাইল ফোনে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে এক পর্যায়ে তাদের দুজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রুবেল ঘাতক আলমগীরের সঙ্গে শ্যালিকার সম্পর্ক মেনে নিতে পারছিলেন না। গত ১৫ দিন আগে আলমগীরকে তার শ্যালিকার সঙ্গে কোনো ধরনের যোগাযোগ/সম্পর্ক রাখতে নিষেধ করেন। এতে ঘাতক আলমগীর রুবেলের ওপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং তাকে হত্যা করে তার প্রেমিকাকে তুলে নেওয়া হুমকি দেয়। আসামি পূর্ব পরিকল্পনা অনুযায়ী রোববার (০২ আগস্ট) রাতে রুবেলকে কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে রুবেলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় ৪ আগস্ট বেলা সাড়ে ১১টায় রুবেলের মৃত্যু হয়।

আব্দুল্লাহ আল মামুন আরও জানান, আসামিকে থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২০
এমএমআই/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa