ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

ফুলবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৩ জনের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০২০
ফুলবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৩ জনের কারাদণ্ড

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে কৃষি জমি থেকে বালু উত্তোলনের অপরাধে তিনজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (০৭ আগস্ট) দুপুরে ফুলবাড়ী উপজেলার বিলুপ্ত ছিটমহলের কামালপুর ও বটতালা এলাকায় উপজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তহিদুর রহমান এ দণ্ড দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কৃষি জমিতে অবৈধভাবে ড্রেজার মশিন দিয়ে বালু উত্তোলন করার অপরাধে বালুমহল ও মাটি ব্যবস্থাপনা আইনে উপজেলার চদ্রখানা গ্রামের রমজান আলীর ছেলে নাসির উদ্দিনকে (২৮) পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং উপজেলার পানিমাছকুটি গ্রামের মৃত ফজল রহমানের ছেলে হযরত আলী (২৭), একই উপজেলার নদিরকুটি গ্রামের হযরত আলীর ছেলে শাহিন আলমকে (২৮) ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।
 
ফুলবাড়ী উপজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তহিদুর রহমান বাংলানিউজকে জানান, কেউ যদি অবৈধভাবে কৃষি জমিতে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের চেষ্টা করে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২০
এফইএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa