ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

ভৈরবে যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
ভৈরবে যুবকের মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় নিখোঁজের ৩ দিনপর নদী থেকে মাকমুদুল ইসলাম (১৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

বৃহস্পতিবার (০৬ আগস্ট) বিকেলে পার্শ্ববর্তী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার তুলাতলি এলাকায় মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত মাকমুদুল ইসলাম পার্শ্ববর্তী নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চকমাধবদী গ্রামের আবদুল কাদির মিয়ার ছেলে।

ভৈরব নৌ-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (০৪ আগস্ট) দুপুরে মাকমুদুল ও তার ৬-৭ জন বন্ধু মিলে ভৈরব মেঘনা ত্রিসেতু এলাকায় বেড়াতে যান। বেড়ানোর এক পর্যায়ে বিকেলে মেঘনা নদীতে গোসল করতে নামেন তারা। এসময় পানির তীব্র স্রোতে মাকমুদুল নদীর পানিতে তলিয়ে যান। মাকমুদুলের সঙ্গে থাকা বন্ধুদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। খবর পেয়ে ভৈরব ফায়ার সার্ভিস ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে কয়েক ঘণ্টাব্যাপী উদ্ধার তৎপরতা চালানো পরও ওই যুবককে উদ্ধার করতে পারেননি।  

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার তুলাতলি এলাকায় মেঘনা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে ভৈরব নৌ-পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন।

ভৈরব নৌ-পুলিশ থানার ইনচার্জ তরিকুল ইসলাম বাংলানিউজকে জানান, নিখোঁজের তিনদিন পর মরদেহটি উদ্ধার করা হয়েছে। মৃতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa