ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

বগুড়ায় প্রণোদনার টাকা পেলেন ৩০০ শিক্ষক-কমর্চারী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
বগুড়ায় প্রণোদনার টাকা পেলেন ৩০০ শিক্ষক-কমর্চারী  নন-এমপিও কারিগরি ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের প্রণোদনার টাকা দেওয়া হয়

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় নন-এমপিও কারিগরি ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের ৩০০ জন শিক্ষক-কর্মচারীর মধ্যে প্রধানমন্ত্রীর ঘোষিত বিশেষ প্রণোদনার চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (০৬ আগস্ট) দুপুরে উপজেলার ধুনট সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রণোদনার এ চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মধ্যে চেক তুলে দেন বগুড়া-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান।

এ সময় ধুনট উপজেলার ২৪৮ জন শিক্ষককে ৫ হাজার টাকা করে এবং ৫২ জন কর্মচারীর মধ্যে আড়াই হাজার টাকা করে মোট ১৩ লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন আলম, ধুনট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল আলম, ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা, নন-এমপিও কলেজ শিক্ষক আলিম আল রাজী বুলেট ও মাদ্রাসা শিক্ষক আমান উল্লাহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
কেইউএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa