ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

আড়াইহাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, টেঁটাবিদ্ধ ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
আড়াইহাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, টেঁটাবিদ্ধ ৫ ছবি-প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় রাজনৈতিক বিরোধের জেরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া টেঁটায় বিদ্ধ হয়ে আহত হয়েছেন আরও ৫ জন।

 

বুধবার (৫ আগস্ট) রাত ও বৃহস্পতিবার (৬ আগস্ট) ভোরে উপজেলার উচিতপুরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য হানিফ ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফর গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতের নাম আনোয়ার হোসেন (৫০)। তিনি কাদিরিয়া গ্রামের মৃত আবেদ আলীর ছেলে এবং উচিতপুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফরের বড় ভাই।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উচিতপুরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য হানিফের সঙ্গে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফরের আগে থেকেই রাজনৈতিক বিরোধ রয়েছে। এরই জেরে বুধবার সন্ধ্যায় হানিফ মেম্বার তার দলবল নিয়ে জাফরের বাড়িতে হামলা চালান। এ সময় বসতঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।  

পরে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ফের হামলা চালানো হয়। এতে আনোয়ার নিহত হন। আহতদের একজনকে ঢাকায় ও বাকিদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। এসব ঘটনায় থানায় মামলাও হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এমআরপি/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa