ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

শাবিপ্রবি শিক্ষার্থীর আত্মহত্যা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
শাবিপ্রবি শিক্ষার্থীর আত্মহত্যা

শাবিপ্রবি (সিলেট): তোরাবি বিনতে হক নামে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

তোরাবি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের (২০১৮-১৯ সেশন) শিক্ষার্থী ছিলেন।

তিনি নেত্রকোনার চল্লিশা ইউনিয়নের মোগরাটিয়া কাটলি এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার (৬ আগস্ট) নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বাংলানিউজকে বিষয়ে নিশ্চিত করেছেন।

জানা যায়, বুধবার (৫ আগস্ট) রাতে মোগরাটিয়া কাটলি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার আগে লেখাপড়া সংক্রান্ত বিষয় নিয়ে মায়ের সঙ্গে রাগারাগি হয় তোরাবির। পরে রাত ১০টার দিকে তিনি নিজ রুমের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। দরজা বন্ধ থাকায় পরিবারের সদস্যরা ডাকাডাকি করলেও কোনো সাড়া-শব্দ মেলেনি। পরে খবর দেওয়া হলে রাত ৩টার দিকে রুমের দরজা ভেঙে তোরাবির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি তাজুল ইসলাম বলেন, বুধবার রাতে কাটলি এলাকা থেকে একজনের আত্মহত্যার খবর আসে। সঙ্গে সঙ্গে পুলিশ গিয়ে রুমের দরজা ভেঙে মেয়েটির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa