ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

নেত্রকোনায় নৌকাডুবি: ১৭ জনের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
নেত্রকোনায় নৌকাডুবি: ১৭ জনের মরদেহ উদ্ধার উদ্ধার অভিযান চলছে, ছবি: সংগৃহীত

নেত্রকোনা: নেত্রকোনার মদন উপজেলায় হাওরে বেড়াতে গিয়ে নৌকাডুবির ঘটনায় ১৭ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরো দু’জন।

বুধবার (৫ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে মদন উপজেলার উচিতপুরের সামনের হাওরের গোবিন্দশ্রী রাজালী কান্দা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, দুপুরে একটি ট্রলারে মাদ্রাসার শিক্ষক–শিক্ষার্থীরা মদনের উচিতপুর এলাকায় হাওর ভ্রমণে যান। তাদের ট্রলারটি উচিতপুর থেকে গোবিন্দশ্রীর দিকে যাচ্ছিলেন। এ সময় রাজালিকান্দা এলাকায় প্রচণ্ড ঢেউয়ে ট্রলারটি ডুবে যায়। পরে স্থানীয় লোকজন খবর পেয়ে ট্রালার নিয়ে ডুবে যাওয়া শিক্ষক–শিক্ষার্থীদের উদ্ধার করতে শুরু করে ও ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা উদ্ধার তৎপরতায় অংশ নেন।

মৃতদের মধ্যে এ উপজেলার চরশিতা ইউনিয়নের ওয়ারেছ উদ্দিনের দুই মেয়ে লুবনা আক্তার (১০) ও জুলফা আক্তারের (৭) নাম জানা গেছে। বাকি সবাই পুরুষ। তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।  

নেত্রকোনা ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার সজল করিম বাংলানিউজকে জানান, ১৭ জনকে মৃত অবস্থায় এবং ৩০ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
এসআই/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa