ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

শায়েস্তাগঞ্জে দুই বাসের সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
শায়েস্তাগঞ্জে দুই বাসের সংঘর্ষে নিহত ২ দুর্ঘটনাকবলিত বাস দু’টি, ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে দ্রুতগামী বাস নিয়ন্ত্রণ হারিয়ে অপর বাসকে ধাক্কা দিলে দু’জন নিহত ও ১০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৪ আগস্ট) বেলা ১১টায় শায়েস্তাগঞ্জ গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেটের বিশ্বনাথ উপজেলার টেংরা বাগমারা গ্রামের বাসিন্দা বাসের হেলপার চান মিয়া ও হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার বাগুনিপাড়ার বাসিন্দা আব্দুল আউয়াল। তিনি একটি কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে সিলেট যাচ্ছিল রাজা অ্যান্ড সন্স পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস। পথে গোলচত্বর এলাকায় এলে কুমিল্লা থেকে সিলেটগামী আদনান অ্যান্ড আরিদা পরিবহন নামে অপর একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনের বাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আদনান অ্যান্ড আরিদা পরিবহনের হেলপার চান মিয়া ও পথচারী আব্দুল আউয়ালের মৃত্যু হয়। এসময় অন্তত আরও ১০ জন পথচারী আহত হন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক বাংলানিউজকে জানান, আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস দু’টি ঘটনাস্থলেই রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa