ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সৈয়দপুরে ঈদের দিনও লোডশেডিং

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, আগস্ট ১, ২০২০
সৈয়দপুরে ঈদের দিনও লোডশেডিং প্রতীকি ছবি

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে পবিত্র ঈদ উল আজহার দিনও চলছে লোডশেডিং। রাত থেকে বিদ্যুৎ না থাকায় বিদ্যুৎ গ্রাহকেরা পড়েছেন চরম ভোগান্তিতে।

 

করোনা মহামারি, বন্যা এবং লোডশেডিংয়ে এমনিতে অতিষ্ট মানুষ। তারমধ্যে বিদ্যুৎ বিতরণ বিভাগের কাছে জিম্মি হয়ে পড়েছে সৈয়দপুরবাসী।

সৈয়দপুরের কয়ামিস্ত্রি পাড়ার বায়তুল হক মসজিদে ঈদের নামাজ আদায় করতে আসা এক শিশু বলে, ‘আমি সকালে কিছুই খাইনি, ভালো লাগছেনা। রাত থেকে বিদ্যুৎ নেই।  মা সেমাই রান্না করতে পারেনি।  আমাদের বাসায় বিদ্যুতের চুলা তো। ’

পাশ থেকে একজন ক্ষোভে বলে উঠে, ‘না খেয়ে নামাজ আদায় করো বাবা। সমস্যা নেই।  আমাদের এখানে বিদ্যুৎ থাক আর না থাক, তাতে কারও মাথা ব্যথা নেই। বিদ্যুতের মিটারটা বাড়ির বাইরে থাকলেই হলো। আর বিদ্যুৎ থাক আর নাই থাক, করোনায় বাঁচো আর মরো, বন্যায় না হয় সব ডুবে যাক, ভুতকে বিলটা পরিশোধ করতেই হবে। ’ 

এদিকে ঈদুল আজহার কারণে মিল কল-কারখানা বন্ধ থাকলেও ঘন ঘন লোডশেডিং মানুষকে বিপাকে ফেলেছে। বারবার বিদ্যুৎ যাওয়া-আসার কারণে মানুষ ত্যক্ত-বিরক্ত।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa