ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

বিড়ি খাওয়ার টাকা না দেওয়ায় মাকে কুপিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
বিড়ি খাওয়ার টাকা না দেওয়ায় মাকে কুপিয়ে হত্যা  কুপিয়ে হত্যা। ছবি: প্রতীকী

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে বিড়ি খাওয়ার টাকা না দেওয়ায় মাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে মরহ আলী (৪০) নামে এক ব্যক্তি। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক ছেলে মরহ আলীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

মঙ্গলবার (২৮ জুলাই) সকালে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নয়সুন্দরী বেগম (৭৫) ওই এলাকার মৃত আব্দুল মজিদের স্ত্রী।  

স্থানীয়রা জানান, সকালে মহর আলী তার মায়ের কাছে বিড়ি খাওয়ার জন্য টাকা চান। এসময় তার মা নয়সুন্দরী বেগম টাকা দিতে অস্বীকৃতি জানালে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় মহর আলী ক্ষিপ্ত হয়ে রান্না ঘরে থাকা বটি দিয়ে তার বৃদ্ধা মাকে এলোপাতাড়িভাবে কোপাতে থাকেন। এসময় নয়সুন্দরীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। এ ঘটনায় উত্তেজিত জনতা মহর আলীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয়রা আরও জানান, মহর আলী মাদকাসক্ত। সে মাঝে মধ্যে কিছুটা মানসিক ভারসাম্যহীন আচরণও করতেন। আর এ কারণে প্রায় ৭ বছর আগে তার স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যায়। তার ১০ বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে। হত্যাকারী মহর আলীকে আটক করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa