ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

মুন্সিগঞ্জে গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবা দিলো সেনাবাহিনী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১২ ০৪:০৬:২৯ পিএম
মুন্সিগঞ্জে গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবা দিলো সেনাবাহিনী

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবা দিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশন ও সাভার এরিয়া। প্রায় দুই শতাধিক গরিব ও দুঃস্থদের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ দেওয়া হয়েছে। 

রোববার (১২ জুলাই) সকাল ৯টা থেকে ৩টা পর্যন্ত উপজেলার শ্রীনগর সরকারি কলেজে এ সেবা দেওয়া হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এই আয়োজন করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

সেনাবাহিনীর ২২ সদস্যের একটি মেডিক্যাল টিম সেবা কার্যক্রমে অংশ নেন। সামাজিক দূরত্ব বজায় রেখে গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবা পরীক্ষা এবং করোনা পরীক্ষা করা হয়। এছাড়া আগতদের উপহার সামগ্রীও দেওয়া হয়েছে।  

এসময় উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার তৌহিদ মুরাদ, লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমান, লেফটেন্যান্ট কর্নেল মো.ফখরুল আলম (ফিল্ড অ্যাম্বুলেন্স), গাইনি বিশেষজ্ঞ মেজর রাজিয়া প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
এমআরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa