ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

বিএমপির ২১৮ পুলিশ করোনা আক্রান্ত, সুস্থ হয়ে কাজে ৮৫ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ৯, ২০২০
বিএমপির ২১৮ পুলিশ করোনা আক্রান্ত, সুস্থ হয়ে কাজে ৮৫ জন

বরিশাল: বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) ২১৮ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হওয়ার পর ৮৫ জন ফের কাজে যোগ দিয়েছেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা গেছে, স্বাভাবিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখার পাশাপাশি করোনার প্রার্দুভাব ঠেকাতে, জনসাধারণকে সচেতন করতে মেট্রোপলিটন পুলিশের সদস্যরা বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে। এসব কার্যক্রম পরিচালনা করতে গিয়ে ১১ মে প্রথম করোনা শনাক্ত হয় মেট্রোপলিটনের উত্তর বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনারের কার্যালয়ের গাড়ি চালকের।

এরপর থেকে ধারাবাহিকভাবে চলতি মাসের ৮ জুলাই পর্যন্ত বিএমপিতে ২১৮ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। যাদের মধ্য থেকে পুরোপুরি সুস্থ হয়ে পুনরায় কাজে ফিরেছেন ৮৫ জন পুলিশ সদস্য।

জানা যায়,  করোনা ভাইরাস থেকে সম্পূর্ণ সুস্থ হয়ে প্রথমে ২৪ জুন ৩৪ জন ও বুধবার (০৮ জুলাই) ৫১ জন পুলিশ সদস্য পুনরায় কর্মস্থলে ফিরেছেন। এছাড়াও নেগেটিভ হওয়ার পর ১৪ দিন কোয়ারেন্টিনে আছেন ৬৮ জন পুলিশ সদস্য।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান জানান, করোনার ভয়াবহ পরিস্থিতিতে ঝুঁকি নিয়ে নগরবাসীকে পুলিশি সেবা দিতে পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করে তা বাস্তবায়নে অতিরিক্ত দায়িত্ব পালন করতে ২১৮ নগর পুলিশ করোনায় আক্রান্ত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২০
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa