ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

খুলনায় করোনায় দু’জনের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২০
খুলনায় করোনায় দু’জনের মৃত্যু

খুলনা: খুলনায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দু’জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ জুলাই) সকাল ও দুপুরে তাদের মৃত্যু হয়।

তারা হলেন- বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) খুলনা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডা. শেখ আখতারুজ্জামানের মেয়ে ঐশী বিনতে জামান (৩২) ও লকপুর গ্রুপ অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ডিএমডি ও সাউথ বাংলা অ্যাগ্রিকালচার ব্যাংক লিমিটেডের পরিচালক আমজাদ হোসেনের মা নুরজাহান বেগম (১০৪)।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আওতাভুক্ত করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর ১২টায় ঐশী মারা যান।

মরহুমার স্বামী ডা. শাহারিয়ার জামান খুলনা আই হাসপাতালের সহকারী পরিচালক।

শেখ আখতারুজ্জামান বলেন, গত ৩০ জুন করোনা শনাক্ত হলেও আমার মেয়ের কোনো উপসর্গই ছিল না। গত ৪ জুলাই রাতে তাকে করোনা হাসপাতালে ভর্তি করা হয়। গত সোমবার (৬ জুলাই) একটু শ্বাসকষ্ট শুরু হয়। মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়েছে।

অপরদিকে মহানগরের ফর্টিস এসকর্টস কার্ডিয়াক ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় আমজাদ হোসেনের মা মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় মারা যান।

হাসপাতালের অ্যামডিন অফিসার রুবেল শেখ বাংলানিউজকে বলেন, নুরজাহানের করোনার উপসর্গ ছিল। আমরা ভিআইপি রোগী হিসেবে তার প্রাথমিক চিকিৎসা শুরু করি। পরে নমুনা সংগ্রহ করে পজিটিভ রিপোর্ট আসে। পজিটিভ আসার পর আমরা তাকে করোনা হাসপাতালে নেওয়ার কথা বলেছিলাম। কিন্তু তার শারীরিক অবস্থা নেওয়ার মতো ছিল না। এরমধ্যেই তিনি মঙ্গলবার সকালে মারা যান।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
এমআরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa