ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

গোপালগঞ্জে আরও ৩১ জনের করোনা শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
গোপালগঞ্জে আরও ৩১ জনের করোনা শনাক্ত

গোপালগঞ্জ: গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জে নতুন করে একজন চিকিৎসকসহ ৩১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৩০ জনে। 

সোমবার (৬ জুলাই) দুপুরে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নতুন আক্রান্ত ৩১ জনের মধ্যে গোপালগঞ্জ সদরে ৭, টুঙ্গিপাড়ায় ১১, কোটালীপাড়ায় ৫ ও মুকসুদপুর উপজেলায় রয়েছেন ২ জন।

আক্রান্তদের আইসোলেশনে নেওয়ার পাশাপাশি পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

সিভিল সার্জন আরও জানান, মোট আক্রান্ত ৮৩০ জনের মধ্যে জেলা সদরে ২৩৩ জন, টুঙ্গিপাড়ায় ১৩৩, কোটালীপাড়ায় ১২৬, মুকসুদপুরে ১৮২ ও কাশিয়ানী উপজেলায় ১৫৬ রয়েছেন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৫২ জন ও অন্য ৩৬৫ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও বাড়িতে চিকিৎসাধীন এবং মৃত্যুবরণ করেছেন ১৩ জন। এর মধ্যে জেলা সদরে ৩, টুঙ্গিপাড়ায় ৩, কোটালীপাড়ায় ১, কাশিয়ানীতে ২ ও মুকসুদপুর উপজেলায় ৪ জন।  

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa