ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

চাঁদপুরে করোনায় মোট আক্রান্ত ১০৭৯, মৃতের সংখ্যা ৬৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
চাঁদপুরে করোনায় মোট আক্রান্ত ১০৭৯, মৃতের সংখ্যা ৬৪

চাঁদপুর: চাঁদপুর জেলায় আরও ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন ৩৬ জনসহ জেলায় বর্তমানে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১০৭৯। আর এ পর্যন্ত  করোনায় আক্রান্ত হয়ে ৬৪ জনের মৃত্যু হয়েছে।

সোমবার (৬ জুলাই) সকালে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, সোমবার ঢাকা থেকে রিপোর্ট এসেছে ১২৯টি। এর মধ্যে পজেটিভ ৩৬টি এবং নেগেটিভ ৯৩টি। এর আগে ৩ জুলাই করোনায় আক্রান্ত হয়ে নুরুল ইসলাম মিজি (৭১) ও আবু তাহের (৬০) নামে দু’জনের মৃত্যু হয়। তাদের বাড়ি ফরিদগঞ্জ উপজেলায়। তারা করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৩ জুলাই মৃত্যুবরণ করেন। পরে নমুনা পরীক্ষায় তাদের পজেটিভ রেজাল্ট আসে।

নতুন করে পজেটিভ ৩৬ জনের মধ্যে চাঁদপুর সদরে ১৩ জন, হাইমচরে দু’জন, মতলব উত্তরে একজন, মতলব দক্ষিণে পাঁচজন, ফরিদগঞ্জে সাতজন (এর মধ্যে দু’জন মারা গেছেন), হাজীগঞ্জে তিনজন, কচুয়ায় দু’জন ও শাহরাস্তিতে তিনজন রয়েছেন।

নেগেটিভ ৯৩টি রিপোর্টের মধ্যে চাঁদপুর সদরে ৩৬, হাইমচরে আট, মতলব উত্তরে দুই, মতলব দক্ষিণে ১৮, ফরিদগঞ্জে দুই, হাজীগঞ্জে নয়, কচুয়ায় চার ও  শাহরাস্তি ১৪ জন রয়েছেন।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ বাংলানিউজকে বলেন, এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন মোট ১০৭৯ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৪৩০, হাইমচরে ৭৯, মতলব উত্তরে ৭১, মতলব দক্ষিণে ১১৮, ফরিদগঞ্জ ১১৭, হাজীগঞ্জ ১০৫, কচুয়া ৪৮ ও শাহরাস্তিতে ১০৮ জন।

তিনি আরো বলেন, এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ৬৪। এর মধ্যে চাঁদপুর সদরে ১৮, ফরিদগঞ্জ নয়, হাজীগঞ্জে ১৬, শাহরাস্তিতে চার, কচুয়ায় পাঁচ, মতলব উত্তরে আট, মতলব দক্ষিণে তিন ও হাইমচরে একজনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa