ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

সিলেট বিভাগে আরও ১৬১ জনের করোনা শনাক্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১০ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
সিলেট বিভাগে আরও ১৬১ জনের করোনা শনাক্ত

সিলেট: সিলেট বিভাগের চার জেলায় একদিনে আরও ১৬১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে করোনা আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ২৬১ জনে।

রোববার (৫ জুলাই) রাতে স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বাংলানিউজকে বলেন, এদিন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৪৭ জনের করোনা শনাক্ত হয়।

আক্রান্তরা সকলেই সিলেট জেলার বাসিন্দা।

এদিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪৩ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তকৃতদের মধ্যে সুনামগঞ্জের ৩৫ ও সিলেটের ৮ জন রয়েছেন।

এছাড়া একই দিনে ঢাকার একটি পিসিআর ল্যাব থেকে হবিগঞ্জের ৩৬ ও মৌলভীবাজারের ৩৫ জনের করোনা শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, আক্রান্তের দিক থেকে বিভাগের সিলেট জেলায় ২ হাজার ৮১৩ জন, সুনামগঞ্জ জেলায় এক হাজার ৯৭ জন, হবিগঞ্জ জেলায় ৭৯৪ জন এবং মৌলভীবাজারে ৫৫৭ জন।

বিভাগে আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ৬৯৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫১৩, সুনামগঞ্জে ৬১০, হবিগঞ্জে ২৯৮ এবং মৌলভীবাজারে ২৭৭ জন। আর মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৮৭ জনে। যারা মারা গেছেন তাদের বেশিরভাগই সিলেট জেলার ৬৯ জন, সুনামগঞ্জের ৭ জন, হবিগঞ্জে ৬ জন এবং মৌলভীবাজারের ৫ জন।      

বাংলাদেশ সময়: ০৫১০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
এনইউ/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa