ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

শিবচরে উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী বৃদ্ধের করোনা পজেটিভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৫ ০৯:০১:৩৪ পিএম
শিবচরে উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী বৃদ্ধের করোনা পজেটিভ

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া মোসলেম উদ্দিন (৬৩) নামে এক বৃদ্ধের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। 

তিনি শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের মোল্লাকান্দি এলাকার বাসিন্দা।  
রোববার (৫ জুলাই) উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।

এ নিয়ে শিবচরে করোনায় আক্রান্ত হয়ে ছয়জনের মৃত্যু হলো।
 
উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শশাঙ্ক চন্দ্র ঘোষ জানান, জুন মাসের শেষ সপ্তাহ থেকে জ্বর ও গলা ব্যথায় ভুগছিলেন মোসলেম উদ্দিন। করোনা উপসর্গ থাকায় ২ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান তিনি। তবে নমুনা দেওয়ার একদিন পরেই তার মৃত্যু হয়। রোববার তার করোনা পজেটিভ রেজাল্ট এসেছে।  

তিনি আরও জানান, শিবচরে নতুন করে আরও আটজনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্বাস্থ্যকর্মী, পল্লী বিদ্যুৎ অফিসের এক কর্মচারী রয়েছেন। শিবচরে এ নিয়ে মোট ১৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ছয়জনের। এ ছয়জনের মধ্যে দু’জনের ঢাকা থেকে করোনা শনাক্ত হয় এবং ঢাকাতেই তাদের মৃত্যু হয়। তবে তাদের দাফন করা হয় শিবচরে।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa