ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

স্বাস্থ্যবিধি না মেনে ভুরিভোজের আয়োজন করায় জরিমানা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জুলাই ৩, ২০২০
স্বাস্থ্যবিধি না মেনে ভুরিভোজের আয়োজন করায় জরিমানা 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বাস্থ্যবিধি না মেনে মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে ১০টি গরু জবাই করে ১০ হাজার মানুষের ভুরিভোজের আয়োজন করায় বাড়ির মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

শুক্রবার (০৩ জুলাই) উপজেলার হাটিকুমরুল ইউনিয়নের ধোপাকান্দি গ্রামে অভিযান চালিয়ে ওই ভুরিভোজের আয়োজন পণ্ড করে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আরিফুজ্জামান। এ সময় বাড়ির মালিক আব্দুল্লাহ কাফিকে ২০ হাজার টাকা জরিমানা করেন তিনি।

মো. আরিফুজ্জামান জানান, মৃত্যুবার্ষিকীতে ১০টি গরু জবাই করে ১০ হাজার মানুষের ভুরিভোজের আয়োজন করা হয়। করোনাকালে কোনো ধরনের স্বাস্থ্যবিধি না মেনে অনুষ্ঠান করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের টিমের সঙ্গে পুলিশের উপস্থিতি দেখে অনুষ্ঠানে উপস্থিত হাজার হাজার মানুষ দৌড়ে পালিয়ে যায়। তাদের কারো মুখে মাস্ক ছিল না। পরে রান্না করা খাবার গ্রামের গরিব অসহায়দের মধ্যে বিলিয়ে দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa