ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

নকল স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিক্রির দায়ে জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-২৯ ০৫:২৩:৪৫ পিএম
নকল স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিক্রির দায়ে জরিমানা

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নকল ও বেশি দামে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিক্রির দায়ে দুই প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

এসময় বিপুল পরিমাণ নকল হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) জব্দ করা হয়।
 
সোমবার (২৯ জুন) দুপুরে শ্রীমঙ্গল র‍্যাব ক্যাম্পের সহযোগিতায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালত শহরের সাইফুর রহমান মার্কেটে গিয়ে হাসু তালুকদার নামে এক ব্যবসায়ীকে নকল হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও পিপিই সংসক্ষণ ও বিক্রির দায়ে ২০ হাজার টাকা জরিমানা করে।


 
এছাড়া অতিরিক্ত দামে স্যাভলন বিক্রি করায় জয়ন্তী এন্টারপ্রাইজ নামে আরও এক প্রতিষ্ঠানকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় স্বাস্থ্য সুরক্ষার বিপুল পরিমাণ নকল পণ্য জব্দ করা হয়। পরে এসব নকল পণ্য প্রকাশ্যে পুড়িয়ে ফেলা হয়।
 
ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহমুদুর রহমান মামুন বলেন, করোনা ভাইরাসের এ সংকটকালে নকল স্বাস্থ্য সুরক্ষা পণ্য কেনাবেচা করা কোনোভাবেই মেনে নেওয়া হবে না। এ ব্যাপারে কঠোর প্রশাসন।
 
তিনি বলেন, নকল স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিক্রি ও সংরক্ষণের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।
 
বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জুন ২৯, ২০২০
বিবিবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa