ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-২৯ ০৩:২৭:৪৮ এএম
ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের হরিপুরে বন্যার পানিতে গোসল করার সময় পানিতে ডুবে হামিদুর (১৫) ও রহিত (১২) নামে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রোববার (২৮ জুন) দুপুরে হরিপুর উপজেলার ৪ নম্বর ডাঙ্গীপাড়া ইউনিয়নের শিহিপুর মৌজার গন্দর ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হামিদুর হরিপুর উপজেলার ৪ নম্বর ডাঙ্গীপাড়া ইউনিয়নের রণহাট্টা গ্রামের মৃত আলম দর্জির ছেলে এবং রহিত একই উপজেলার ৩ নম্বর বকুয়া ইউনিয়নের নারগুন গ্রামের সোহাগের ছেলে।

হামিদুর এবার রণহাট্টা চৌরঙ্গী উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয় ও রহিত একই বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, গন্দর ব্রীজের পশ্চিম পাশে কয়েকজন ছেলে পানির মধ্যে ফুটবল খেলছিল ও গোসল করছিল। এসময় হামিদুর ও রহিত গভীর পানিতে তলিয়ে যায়। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধারের জন্য চেষ্টা চালান স্থানীয়রা। কিছুক্ষনের মধ্যে হামিদুরের মরদেহ উদ্ধার করা হয়। সেসময় রহিতের মরদেহ গভীর পানিতে তলিয়ে যাওয়ায় উদ্ধার করা সম্ভব হয়নি। দুই ঘণ্টা পর বিকেল ৪টার দিকে স্থানীয় লোকজন রহিতের মরদেহ উদ্ধার করেন।

হরিপুর উপজেলার ৪ নম্বর ডাঙ্গীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, উদ্ধারকাজের জন্য রানীশংকৈল ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেওয়া হয়। দ্রুত তারা ঘটনাস্থলে আসেন। তবে তাদের সাথে ডুবুরি দল না থাকার কারণে তারা উদ্ধার কাজে সহযোগিতা করতে পারেননি। দুই ঘণ্টা পর বিকেল ৪টার দিকে স্থানীয় লোকজন রহিতের মরদেহ উদ্ধার করেন।

বাংলাদেশ সময়: ০৩২৭ ঘণ্টা, জুন ২৯, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa