ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

মাদক ছাড়তে বলায় মাকে খুন, ছেলে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জুন ২৬, ২০২০
মাদক ছাড়তে বলায় মাকে খুন, ছেলে আটক

মুন্সিগঞ্জ: মাদক ছেড়ে কাজে যোগদান করতে বলায় তাসলিমা বেগম (৪২) নামে এ নারীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তার ছেলে মানিকের (২৯) বিরুদ্ধে। 

শুক্রবার (২৬ জুন) বিকেল সাড়ে ৩টায় মুন্সিগঞ্জের টংগিবাড়ীর সোনারঙ ইউনিয়নের পুড়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত মানিককে আটক করেছে পুলিশ।

তিনি উপজেলার নেত্রাবর্তী গ্রামের দেলোয়ার তালুকদারের ছেলে।

টংগিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ জানান, ২০১৫ সালে মাদক মামলার আসামি ছিল মানিক। নেশাগ্রস্ত হওয়ার কারণে কোনো কাজ না করে দীর্ঘদিন তিনি বাসায় অবস্থান করছিলেন।

মাদক ছেড়ে তাকে কাজে যোগদানের জন্য পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছিল। এর জন্য একাধিকবার বিরোধ তৈরি হয় পরিবারের সদস্যদের সঙ্গে। এরই জেরে বিকেল সাড়ে ৩টার দিকে মায়ের সঙ্গে তার বিরোধ বাধে। একপর্যায়ে বটি দিয়ে মাকে কুপিয়ে হত্যা করেন তিনি। এসময় তার খালা শামসুন্নাহার তার বোনকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়।

নিহতের মরদেহ বর্তমানে টংগিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। আর খালাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওসি জানান, মানিক তার মা ও খালার (৬০) সঙ্গে নানাবাড়ি উপজেলার পুড়াপাড়া গ্রামের মৃত শামছুল হকের বাড়িতে বেড়াতে এসেছিল।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জুন ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa