ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

বিরামপুরে ইজিবাইক ছিনতাইয়ে বাধা দেওয়ায় মিল মালিককে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, জুন ২৫, ২০২০
বিরামপুরে ইজিবাইক ছিনতাইয়ে বাধা দেওয়ায় মিল মালিককে হত্যা

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুরে ব্যাটারিটালিত ইজিবাইক ছিনতাইয়ে বাধা দেওয়ায় নাসির উদ্দিন (৭০) নামে এক মিল মালিককে পিটিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। এসময় ছিনতাইকারীরা দু’টি ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে।

বৃহস্পতিবার (২৫ জুন) সকালে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাসিরের মৃত্যু হয়।  

বুধবার (২২ জুন) দিনগত রাতে উপজেলার কাটলা ইউনিয়নের হরিহরপুর গ্রামে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

নিহত নাসির ওই গ্রামের বাসিন্দা।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম বাংলানিউজকে জানান, হরিহরপুর গ্রামের নাসির উদ্দীনের মিলে পাঁচটি বড় ও দু’টি ছোট ইজিবাইক চার্জে দেওয়া ছিল। বুধবার রাতে মিলে অবস্থান করছিলেন নাসির। দিনগত রাত আড়াইটার দিকে চার/পাঁচ জনের সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র মিলে ঢুকে। এসময় নাসির তাদের বাধা দিলে তাকে মারধর করে মিল থেকে ২৫০ গজ দূরে রাস্তার ধারে গাছের সঙ্গে বেঁধে রাখে ছিনতাইকারী। পরে মিল থেকে দু’টি বড় ইজিবাইক নিয়ে পালিয়ে যায় তারা। টের পেয়ে স্থানীয়রা নাসিরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রমেক হাসপাতালে নিয়ে ভর্তি করে। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

এ ব্যাপারে নিহতের ছেলে নূর আলম বাদী হয়ে অজ্ঞাতনামা ছিনতাইকারীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ওসি আমিরুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জুন ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa