ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

রাজৈরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুন ২৩, ২০২০
রাজৈরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈর উপজেলায় ইকবাল মোল্যা (৩৯) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৩ জুন) সকালে উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় এলাকার একটি ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ইকবাল উপজেলার বদরপাশা ইউনিয়নের উমারখালী গ্রামের সুন্দর আলী মোল্যার ছেলে।

জানা গেছে, গতকাল সোমবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় ইকবাল। রাতে ফিরে না এলে পরিবারের লোকজন মোবাইল ফোনে কল করলে তা বন্ধ পাওয়া যায়। আশপাশে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। পরে মঙ্গলবার সকালে শাখারপাড় বেড়িবাঁধ এলাকার একটি ক্ষেতে রক্তাক্ত একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনাস্থল থেকে ওই যুবকের ব্যবহৃত মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে। এদিকে নিহতের শরীরের ধারালো অস্ত্র দিয়ে কোপের একাধিক চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মাদারীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হাসান জানান, শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুন ২৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa