ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

দৌলতপুরে কৃষককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-২৩ ১২:৫৮:৩১ পিএম
দৌলতপুরে কৃষককে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় বিয়ে সংক্রান্ত পারিবারিক বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত কৃষক আবুল শাহর (৫৫) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ জুন) সকাল ১১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, সোমবার (২২ জুন) সকাল ১০টার দিকে কৃষক আবুল শাহর বাড়ির পাশের মাঠে কাজ করার সময় বিয়ে সংক্রান্ত পারিবারিক বিরোধ নিয়ে প্রতিবেশী মইজুদ্দিন শাহর সঙ্গে তার কথা কাটাকাটি হয়।

এ সময় ক্ষিপ্ত হয়ে মইজুদ্দিনের হাতে থাকা ধারালো হাসুয়া আবুল শাহর পেটে ঢুকিয়ে দেন। এতে আবুল শাহর পেটের নাড়ি-ভুঁড়ি বের হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তার মৃত্যু হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আরিফুর রহমান জানান, পারিবারিক বিরোধ নিয়ে প্রতিপক্ষ প্রতিবেশীর হামলায় আহত কৃষক আবুল শাহ মারা যাওয়ার খবর শুনেছি। তবে এ ঘটনায় এখনও মামলা হয়নি বলেও তিনি জানান।

এদিকে ঘটনার পর পরই হামলাকারী মইজুদ্দিন শাহ্সহ বাড়ির লোকজন পালিয়ে গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। হামলাকরী মইজুদ্দিন শাহ একই এলাকার রতন শাহ ছেলে।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, জুন ২৩, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa