ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

দিনাজপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জুন ২০, ২০২০
দিনাজপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ৫

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের নশিপুর জামতলী মোড় এলাকায় বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুস সালাম (৩০) নামে বাসচালকের সহযোগী (হেলপার) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। 

শনিবার (২০ জুন) দুপুরে দিনাজপুর-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত সালাম ওই ইউনিয়নের উত্তর গোবিন্দপুর ডাঙ্গাপাড়ার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।

 

দিনাজপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. মেহফুজ তানজির বাংলানিউজকে জানান, দুপুরের দিকে অনিন্দ্য পরিবহনের একটি যাত্রীবাহী বাস রংপুর যাচ্ছিল। পথে বীরগঞ্জ থেকে দিনাজপুরমুখী ভুট্টা বোঝাই একটি ট্রাকের সঙ্গে নশিপুর জামতলী মোড় এলাকায় বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পেছন থেকে আসা অপর একটি প্রাইভেটকার বাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বাস-ট্রাক ও প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত ছয়জনকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সালামকে মৃত ঘোষণা করেন। আহত অপর পাঁচজন হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্ঘটনার পর প্রায় ১ ঘণ্টা দিনাজপুর-রংপুর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে যানবাহন চলাচল স্বাভাবিক করে বলেও জানান  অফিসার মো. মেহফুজ তানজির।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুন ২০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa