ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

মন্ত্রী বীর বাহাদুরের রোগমুক্তি কামনায় বিশেষ প্রার্থনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, জুন ৮, ২০২০
মন্ত্রী বীর বাহাদুরের রোগমুক্তি কামনায় বিশেষ প্রার্থনা

বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর রোগমুক্তি কামনায় বান্দরবানে সনাতনী সমাজের পক্ষ থেকে বিশেষ প্রার্থনা করা হয়েছে।

সোমবার (০৮ জুন) রাতে বান্দরবান শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের আয়োজনে মন্দির প্রাঙ্গনে এ বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।  

এসময় সনাতনী নারী ও পুরুষ ভক্তরা গীতাপাঠ, ধর্মীয় সংগীত ও সমবেত প্রার্থনায় অংশ নেন এবং সাম্প্রতিক সময়ে করোনা রোগে আক্রান্ত পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরের সুস্থতা কামনা করে বিশেষ প্রার্থনা করেন।


এসময় বান্দরবান শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সভাপতি নিখিল কান্তি দাশ, সহ-সভাপতি অর্পন কুমার দাশ, সহ-সভাপতি উজ্জ্বল কান্তি দাশ, সহ-সভাপতি সাধন চন্দ্র দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, কেন্দ্রীয় মন্দিরের পুরোহিত শংকর চক্রবর্তীসহ নবারুণ গীতা সংঘ, আর্শীবাদ সংঘ, সনাতনী যুব পরিষদ, ঐশ্বরিক সংঘসহ বিভিন্ন সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং পার্বত্য এলাকার উন্নয়নের জন্য বিভিন্ন কাজ করে যাচ্ছেন। করোনার এই মহামারিতে তিনি বসে ছিলেন না, গরিব ও অসহায়দের জন্য বিভিন্ন ত্রাণ সহায়তা পৌঁছে দিতে বিভিন্নভাবে কাজ করে গিয়েছেন।

লক্ষীপদ দাশ আরো জানান, শনিবার (৬ জুন) পার্বত্য মন্ত্রীর দেহে করোনা সংক্রামক রোগের  সংবাদে পার্বত্যবাসী উদ্বিগ্ন হয়ে ওঠে, তাকে উন্নত চিকিৎসার জন্য রোববার (৭ জুন) সকালে ঢাকায় নিয়ে যাওয়া হয় আর এর পরপরই আমরা সনাতনী সমাজের পক্ষে বান্দরবানের ২টি পৌরসভা ৭টি উপজেলায় পার্বত্যমন্ত্রীর সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনার আয়োজন করি।

প্রসঙ্গত, ৬ জুন (শনিবার) পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এলে রোববার (৭ জুন) সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে বান্দরবান থেকে ঢাকার সিএমএইচ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, জুন ০৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa