ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

মুন্সিগঞ্জে ৭৬ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ১০৩৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, জুন ৭, ২০২০
মুন্সিগঞ্জে ৭৬ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ১০৩৫

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জে নতুন আরও ৭৬ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা সংক্রমণ রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৩৫ জনে।

রোববার (৭ জুন) বিকেলে বাংলানিউজকে এ তথ্য  নিশ্চিত করেন মুন্সিগঞ্জের সিভিল সার্জন মো. আবুল কালাম আজাদ।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় এক জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৯ জন।

নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ২১০টি। জেলায় সর্বমোট হোম কোয়ারেন্টিনে ছিলেন ২ হাজার ৯৬৬ জন। এর মধ্যে ছাড়পত্র পেয়েছেন ১ হাজার ৩৫৩ জন। বর্তমানে হাসপাতাল ও  প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন ১ হাজার ৬২৯ জন। রোববার ১৯৯ জনের ফলাফল আসে ঢাকার নিপসম ল্যাব থেকে। ফলাফলে নতুন করে ৭৬ জনের করোনা পজিটিভ আসে। যার মধ্যে মুন্সিগঞ্জ সদরে ২৪, টংগিবাড়ীতে ১১, সিরাজদিখানে ২, লৌহজংয়ে ১৯, শ্রীনগরে ১৩ ও গজারিয়া উপজেলায় আছেন ৭ জন।

এনিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৩৫ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩০০ জন এবং মৃত্যৃ হয়েছে ২৮ জনের।  

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, জেলায় মোট করোনা শনাক্ত রোগীর মধ্যে মুন্সিগঞ্জ সদরে ৪৭০, টংগিবাড়ীতে ৭৫, সিরাজদিখানে ১৪২, লৌহজংয়ে ১২৭, শ্রীনগরে ১১৫ ও গজারিয়া উপজেলায় রয়েছেন ১০৬ জন।

জেলায় সর্বমোট নমুনা সংগ্রহ করা হয় ৫ হাজার ৭০৯টি। এর মধ্যে ফলাফল পাওয়া গেছে ৫ হাজার ২৪২টি। ফলাফল বাকি আছে ৪৬৭ টির।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জুন ০৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa