ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

আম্পানে ক্ষতিগ্রস্ত জেলেদের নৌকা-জাল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জুন ৭, ২০২০
আম্পানে ক্ষতিগ্রস্ত জেলেদের নৌকা-জাল বিতরণ

বাগেরহাট: ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে সুন্দরবন ও আশপাশের এলাকার ক্ষতিগ্রস্ত জেলেদের মধ্যে মাছ ধরার জালসহ নৌকা বিতরণ করা হয়েছে।

কোস্টগার্ড পশ্চিম জোনের (মোংলা) পক্ষ থেকে রোববার (৭ জুন) দুপুরে মোংলা স্টেশন চত্বরে জেলের হাতে নৌকা ও জাল তুলে দেওয়া হয়।  

এসময় কোস্টগার্ড পশ্চিম জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন এম হাবিবুল আলম, এনইউপি, পিসিজিএম, পিএসসি, বিএন, গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট মাহমুদ সাব্বিরসহ কোস্ট গার্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আম্পানের প্রভাবে ক্ষতিগ্রস্ত জেলেদের মাছ ধরার জালসহ ১০টি নৌকা বিতরণ করা হয়। আম্পান পরবর্তী সময়ে নৌকা ও জাল পেয়ে খুশি প্রান্তিক জেলেরা।

কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট মাহমুদ সাব্বির বাংলানিউজকে বলেন, ঘূর্ণিঝড়সহ সব অপ্রত্যাশিত খারাপ পরিস্থিতিতে সুন্দরবন ও তৎসংলগ্ন এলাকার মানুষরা সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়। রোববার জেলেদের মাছ ধরার জালসহ নৌকা দেওয়া দেওয়া হয়েছে। এ ধরনের মানবিক সহায়তা অব্যাহত থাকবে। ।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুন ০৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa