ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

কাঠের গুঁড়িবোঝাই ট্রাকের ভারে দেবে গেলো বেইলি ব্রিজ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জুন ২, ২০২০
কাঠের গুঁড়িবোঝাই ট্রাকের ভারে দেবে গেলো বেইলি ব্রিজ! ট্রাকের ভারে দেবে যাওয়া বেইলি ব্রিজ। ছবি: বাংলানিউজ

মুন্সিগঞ্জ: কাঠের গুঁড়িবোঝাই ট্রাকের ভারে মুন্সিগঞ্জ-দিঘিরপাড় সড়কের পুরা বাজারের বেইলি ব্রিজটি দেবে গেছে।

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার পুরা বাজারে মঙ্গলবার (০২ জুন) সকাল ৮টার দিকে ব্রিজটি দেবে যায়। এতে দিঘিরপাড় ও আশপাশের এলাকার সঙ্গে সরাসরি সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাঠের গুঁড়িবোঝাই একটি ট্রাক ব্রিজ অতিক্রম করার সময় বিকট শব্দে সেটি ধসে পড়ে। তবে ড্রাইভার ও হেলপার অক্ষতবস্থায় উঠে আসতে সক্ষম হয়েছেন। লোকজন এখন ট্রলারে করে পার হচ্ছে। ট্রাকটি উদ্ধার করা হচ্ছে।  ছবি: বাংলানিউজটঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন জানান, সড়কটি সচল করার জন্য চেষ্টা করা হচ্ছে। এটি সড়ক ও জনপথের সেতু। এটি চালু করা সময় সাপেক্ষ ব্যাপার। তবে লোকজনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

মুন্সিগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী খন্দকার গোলাম মোস্তফা জানান, ৪২ মিটার দৈর্ঘ্যের বেইলি ব্রিজটি বহু পুরনো। এটির মেয়াদও প্রায় শেষের দিকে। মঙ্গলবার সকালে কাঠের গুঁড়িবোঝাই একটি ট্রাক বেইলি ব্রিজ দিয়ে যাওয়ার সময় দেবে যায়। ট্রাকটি নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে। সড়ক ও জনপদ বিভাগ দ্রুত সময়ের মধ্যে ব্রিজটি মেরামত করছে। ক্ষতিগ্রস্ত বেইলি ব্রিজটি সরিয়ে নতুন বেইলি ব্রিজ প্রতিস্থাপন করা হবে। এজন্য বেশি সময় লাগতে পারে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জুন ০২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa