না’গঞ্জে করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যের কাজে যোগদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

করোনাজয়ী পুলিশ সদস্যের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে।

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পুলিশের আক্রান্ত ১৪৭ সদস্যের মধ্যে সুস্থ হয়ে ১০১ জন সদস্য কাজে যোগদান করেছেন। তাদের এসময় ফুল দিয়ে বরণ করে নেন জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম।

সোমবার (১ জুন) দুপুরে আনুষ্ঠানিকভাবে কাজে যোগদান করেন তারা। এ উপলক্ষে নারায়ণগঞ্জ পুলিশের পক্ষ থেকে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে জেলা পুলিশ সুপার সুস্থ হওয়া সবাইকে ফুল দিয়ে বরণ করে নেন। পাশাপাশি সবাই নিজেদের সুস্থ হবার অভিজ্ঞতা তুলে ধরে বক্তব্য রাখেন। 

জায়েদুল আলম বাংলানিউজকে বলেন, আমাদের সুস্থ হওয়া ১০১ জন পুলিশ সদস্য করোনামুক্ত হয়ে কাজে যোগদান করেছেন। কাজ করতে গিয়ে করোনাযুদ্ধে সাহসিকতার সঙ্গে সম্মুখে থেকে আক্রান্ত হয়ে তারা সুস্থ হয়ে আবারও মানুষের সেবায় ফিরেছেন তাই তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে।  

‘ইতোমধ্যে জেলা পুলিশ মানুষের সঙ্গে সরাসরি কাজ করতে গিয়ে, লকডাউন নিশ্চিত, আক্রান্তদের বাড়ি লকডাউন, আক্রান্তদের সাহায্য ও শারীরিক দূরত্ব নিশ্চিতসহ নানা সামাজিক কাজে অংশ নিতে গিয়ে করোনা আক্রান্তদের সংস্পর্শে চলে আসে। এতে জেলা পুলিশের ১৪৭ জন সদস্য করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে চলে যান। এদের মধ্যে ১০১ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন আজ। বাকি ৪৬ জন সুস্থতার পথে রয়েছেন। তারাও দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরবেন।’

এদিন পুলিশ সুপার সুস্থ সবাইকে বরণ করে নিয়ে নিজের বক্তব্যে সবার মনোবল চাঙা থাকায় ধন্যবাদ জানান এবং সবাইকে এ করোনাযুদ্ধে মানুষের পাশে থেকে নিজেদের ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালনের আহ্বান জানান। 

সুস্থ হয়ে ওঠা পুলিশ সদস্যরাও নিজেদের বক্তব্যে তুলে আনেন তাদের আক্রান্ত থাকা দিনগুলো কীভাবে কাটিয়েছেন ও কীভাবে সুস্থ হয়েছেন। তারা সবাই পুলিশ সুপারকে ধন্যবাদ জানান নিয়মিত তাদের খোঁজখবর ও তাদের পাশে থাকার জন্য। একইসঙ্গে সুস্থ হয়ে কাজে যোগ দেওয়ার পর আবারও মানুষের সেবায় নিজেদের সর্বোচ্চ দিয়ে কাজ করবেন বলে জানান তারা। 

এসময় অনুষ্ঠানে জেলার অতিরিক্ত পুলিশ সুপার, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জুন ০১, ২০২০
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ করোনা ভাইরাস
Nagad
করোনা: বগুড়ায় একদিনে সুস্থ ৮২, শনাক্ত ৪৮
ভোক্তা অধিদপ্তরের অভিযান, ৮৬ প্রতিষ্ঠানকে জরিমানা
বাগাতিপাড়ায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু
ইমরান খানের দলের সামনে ‘অসন্তোষের গ্রীষ্ম’
কারখানায় বৈদ্যুতিক ফাঁদ, সংস্পর্শে একজনের মৃত্যু


অক্টোবরে শুরু মেসি-নেইমারদের বিশ্বকাপ বাছাই
বিশ্ববিদ্যালয়ের গবেষণা ও উদ্ভাবন বিষয়ে গুরুত্ব দিতে হবে
পর্যায়ক্রমে দেশের সব জেলায় বসবে পিসিআর ল্যাব 
এশিয়ার সর্ববৃহৎ সৌরবিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করলেন মোদী
লকডাউন বাস্তবায়ন না হওয়ায় পরিস্থিতি অবনতি হচ্ছে