৪ হাজার পরিবারকে ঈদ উপহার পাঠালেন ডিএমপি কমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

ঢাকা: করোনায় কর্মহীন হয়ে পড়া ও অতিদরিদ্র চার হাজার পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার সামগ্রী দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

শনিবার (২৩ মে) গুলশানের কালাচাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে করোনা দুর্গতদের মাঝে এই উপহার সামগ্রীর একাংশ বিতরণ করা হয়। ডিএমপি কমিশনারের পক্ষে গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী করোনা দুর্গতদের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেন।

সুদীপ কুমার চক্রবর্তী জানান, ডিএমপি কমিশনারের পাঠানো ঈদ উপহার সামগ্রীর একাংশ গুলশানের ৫০০টি অতিদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হচ্ছে। তিনি জানান, এ সময় পুলিশ কর্মকর্তাগণ ও উপহার প্রাপ্তরা যথাযথ স্বাস্থবিধি মেনে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখেছেন।

গুলশানের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আ. আহাদ জানান, দুদিন পরেই মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের একটি ঈদুল ফিতর। কিন্তু করোনা ভাইরাসের কারণে দু’মাসের বেশি সময় ধরে দেশ লকডাউন থাকায় খেটে খাওয়া মানুষের জীবনে নেমে এসেছে চরম দূর্ভোগ। তাই ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নিতে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম করোনা দূর্গতদের জন্য এই উপহার সামগ্রী পাঠিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মে ২৩, ২০২০ 
এমএমআই/এমএইচএম

ইউনাইটেড হাসপাতালে আগুন
ধুনটে বজ্রপাতে দুই ব্যবসায়ীর মৃত্যু
রাজশাহীর দুই ল্যাবে আরও ৭ জনের করোনা শনাক্ত
৮০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা, প্রবণতা থাকবে দু’দিন
ভারতে ফসলের মাঠ থেকে লোকালয়ে হানা দিচ্ছে পঙ্গপাল


পেছাচ্ছে না টি-টোয়েন্টি বিশ্বকাপ
৩১ মে থেকে ‘সীমিত পরিসরে’ চলবে গণপরিবহন
রূপগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০
নওগাঁয় পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু
কাটছে ঈদের আমেজ, সড়ক-অলিগলিতে বাড়ছে ভিড়